• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ৬ নভেম্বর, ২০২২

কাপ্তাই লেকে নিখোঁজ শিক্ষার্থী দুজনের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
IMG 20221106 104156 | Dainik Naniarchar

রাঙ্গামাটি প্রতিনিধি:-

দীর্ঘ ৩৬ ঘন্টা পর রাঙ্গামাটির লংগদুতে( রবিবার ০৬ নভেম্বর) মধ‍্য রাত ২.০০টার সময়ে মাছ ধরার জেলেদের জালে আটকে ধরা পরে কলেজ শিক্ষার্থী রিটন চাকমার লাশ। পরে আরেকজন ভোর ৬ টার দিকে লেকের পানিতে ভেসে উঠে অন‍্য শিক্ষার্থী এলোমিনা চাকমার লাশ।

সাথে সাথে স্থানীয় জেলেরা থানায় খবর দিলে ঘটনা স্থলে ফায়ারসার্ভিসের ডুবুরি দল ও লংগদু থানা পুলিশ উপস্থিত থেকে রিটন চাকমার লাশ উদ্ধার করেন। পরবর্তীতে ভোর ৬ টায় দিকে লেকের পানিতে এলোমিনার লাশ ভেসে উঠে , সাথে সাথে পুলিশ ও ফায়ারসার্ভিস তাকেও উদ্ধার করেন।

উল্লেখ্য শুক্রবার (০৪ নভেম্বর) দুপুরে লংগদু উপজেলার কাট্টলীবিল বাজার এলাকার কাপ্তাই হ্রদে স্পিডবোট দুর্ঘটনায় ঘটে যাওয়া দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছিল।

নিখোঁজ দুই শিক্ষার্থী তারা হচ্ছেন – বাঘাইছড়ির ক্যাংড়াছড়ি এলাকার মুক্ত লাল চাকমার ছেলে রিটন চাকমা (২০) এবং বরকল হাজাছড়া সুবলং এলাকার সুরুত চাকমা এলোমিনা চাকমা (২০)। তারা দুজনই শীজক উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

উল্লেখ্য , শুক্রবার দুপুরে স্পিডবোটের চালক রিমেল চাকমা জুরাছড়ি উপজেলা থেকে স্পিডবোটে করে যাত্রী নিয়ে যাচ্ছিলেন। পথে লংগদু উপজেলার কাট্টলীবিল এলাকায় স্পিডবোটটি নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী স্টিমারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন যাত্রী নদীতে ডুবে নিখোঁজ হন। এছাড়া অন্যান্য যাত্রীরা আহত হয়।

এবিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল বলেন, আমাদের পুলিশ ফায়ারসার্ভিসের সাথে উদ্ধার অভিযানে প্রথম দিন থেকেই ঘটনা স্থলে ছিলো ও স্থানীয় জেলেদের বিষয়টি জানিয়ে রাখা হয়েছিল। নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন

  • রাঙ্গামাটি এর আরও খবর
%d bloggers like this: