• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ২৬ এপ্রিল, ২০২২

ঘিলাছড়ি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি অনুমোদন

অনলাইন ডেস্ক
received 2070617536431778 | Dainik Naniarchar

তুফান চাকমাঃ-

রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলাধীন ৪নং ঘিলাছড়ি ইউনিয়নে দক্ষিণ পূর্ব এশিয়ার সর্ববৃহৎ ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ১১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

২৬ এপ্রিল (মঙ্গলবার) নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ কর্মকার ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল মৃধার সাক্ষরিত বিজ্ঞপ্তিতে নোবেল চাকমা’কে আহবায়ক ও নিপুল চাকমা’কে যুগ্ণ আহবায়ক করে ১১বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সদস্যদের নামের তালিকাঃ-

আহবায়কঃ নোবেল চাকমা
যুগ্ণ আহবায়কঃ নিপুল চাকমা
সদস্যঃ শান্ত চাকমা
সদস্যঃ প্রভাকর চাকমা
সদস্যঃ কালায়ন চাকমা
সদস্যঃ সুশান্ত চাকমা
সদস্যঃ সুদর্শী চাকমা
সদস্যঃ নিখিল চাকমা
সদস্যঃ রিয়েল চাকমা
সদস্যঃ স্নেহ ময় চাকমা
সদস্যঃ সীপন চাকমা

কমিটির বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল মৃধার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দক্ষিণ পূর্ব এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, এ সংগঠনের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম, সাফল্য সব কিছু নিয়েই আমাদের পথ চলা। দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে বাংলার মানুষের পাশে থেকে এ সংগঠন কাজ করে আসছে। আমরা নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ, বিভিন্ন সময়ে জনসাধারণের পাশে থেকে কাজ করছি।

বিশেষ করে করোনা মহামারীর সময় ১১দফা কর্মসূচির মাধ্যমে নানিয়ারচর উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড শাখার সকল ছাত্রলীগের নেতাকর্মী জনসাধারণের পাশে ছিলো।

নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ, সর্বদা সক্রিয় ভাবে কাজ করছে। এ সংগঠনকে আরও শক্তিশালী করতে ২,৩, নং ইউনিয়ন কমিটি বিলুপ্ত করা হলেও করোনা মহামারীর কারনে নির্দিষ্ট সময়ে নতুন কমিটি করা সম্ভব হয়নি।

বর্তমানে করোনা মহামারী পরিস্থিতি মোটামুটি ভালোই তাই বাংলাদেশ আওয়ামীলীগ নানিয়ারচর উপজেলা শাখার সম্মানিত সভাপতি/সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে ও রাঙ্গামাটি জেলা ছাত্রলীগে সভাপতি/সাধারণ সম্পাদকের সাথে পরামর্শক্রমে আমরা আমাদের ইউনিয়ন কমিটি গুলো নতুন করে গোছালো করার চেষ্টা করছি।

সেই লক্ষ্যে আজ আমরা ৪ নং ঘিলাছড়ি ইউনিয়নে আহ্বায়ক কমিটি ঘোষণা দিয়েছি। ক্রমান্বয়ে নানিয়ারচর সদর ও বুড়িঘাট ইউনিয়ন কমিটি আগামী ১২/৫/২২ ও ১৩/০৫/২২ ইং তারিখে সম্মেলনের মাধ্যমে গঠিত হবে বলে আশা করছি।

আরও পড়ুন

%d bloggers like this: