• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ মে, ২০২২

ঝুঁকিপূর্ণ ভাবে নানিয়ারচর সড়কে ৭ দিন ধরে ঝুঁকে আছে বিদ্যুতের খুঁটি দ্রুত মেরামতের দাবি এলাকাবাসীর

অনলাইন ডেস্ক
IMG 20220528 151513 | Dainik Naniarchar

মেহেরাজ হোসেন সুজন, নানিয়ারচর প্রতিনিধিঃ-

পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ি জেলা হতে রাঙামাটি জেলার মূল সড়কের রাঙামাটির নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের তেরো মাইল এলাকায় গেল সপ্তাহের ২১ মে (শনিবার) কাল বৈশাখী ঝরে সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটি আড়াঁআঁড়ি ভাবে ঝুঁকিপূর্ণ অবস্থায় ঝুঁকে রয়েছে। ১ সপ্তাহ পার হলেও এর মেরামতের কাজ না করায় এতে স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিস্তার করছে।

ওই সড়কের পাশে ফুটপাথে স্থানীয় এক আনারস ব্যবসায়ী বলেন, গেল শনিবার প্রচন্ড ঝড় হওয়ার কারণে এই বিদ্যুতের খুঁটি ঝুঁকে পরে এতে আমাদের গ্রামবাসীরা আতঙ্কে রয়েছে এ বিষয়ে কর্তৃপক্ষদের নজরদারি কামনা করছি।

সড়কটিতে প্রতিনিয়ত চলাচল করে যাত্রীবাহী গাড়ি, কযেকজন অটোরিকশা চালক জানায় প্রায় এক সপ্তাহ অতিবাহিত হয়ে গেলেও এখনো পযর্ন্ত মেরামত না করার কারণে তাদের গাড়ি চালাতে খুবই ভয় হচ্ছে। তাই তারা বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটার আগে বৈদ্যুতিক খুঁটিটি দ্রুত মেরামতের দাবি জানান।

নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান বাসন্তী চাকমা বলেন আমি ওখানকার ইউপি সদস্যের সাথে কথা বলে জেনেছি খুবই ঝুঁকিপূর্ণ অবস্থায় একটি খুঁটি সড়কে আড়াঁআড়িঁ ভাবে ঝুঁকে রয়েছে এমতাবস্থায় দ্রুত কাজ করা না হলে বড় ধরনের বিপর্যয় হতে পারে।

এ বিষয় নিয়ে মহালছড়ি বিদ্যুৎ বিভাগের দায়িত্বরত কর্মকর্তা (আড়ি) মোঃ-নূরনবী জানান, ১৩ মাইল এলাকায় বিদ্যুতের একটি খুঁটি ঝুঁকে রয়েছে তা আমি দেখেছি, এটা খুবই বিপদজনক এবং এটার সার্ভাই করে আসা হয়েছে, কতটুকু বিপদজনক তা দেখে আসা হয়েছে এটার কাজ করা হবে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: