• ঢাকা
  • সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২২

দীঘিনালায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

অনলাইন ডেস্ক
IMG 20220911 153928 scaled | Dainik Naniarchar

মিজানুর রহমান সবুজ দীঘিনালা প্রতিনিধিঃ-

দীঘিনালায় ৪৯ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ সম্পন্ন হয়েছে।

গত রবিবার বিকেলে উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া শিক্ষা সমিতির আয়োজনে দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাচিনসনপুর উচ্চ বিদ্যালয় বনাম পাবলাখালী শান্তিপুর উচ্চ বিদ্যালয় ফুটবল (বালক) ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম বলেন, সুকুমারবৃত্তি চর্চার ভিতর যারা থাকে, তারা কখনও পথ হারায় না। আজকের কিশোর-কিশোরীরা আগামীর বাংলাদেশের নাগরিক।

এ সময় তিনি কিশোর-কিশোরি খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, তোমাদের হাতেই আগামী ভবিষ্যৎ। আগামীর বাংলাদেশের সমৃদ্ধির চাবিকাঠি তোমাদের হাতে। আমরা তোমাদের হাতেই দেশটি দিয়ে যাবো।

তিনি আরো বলেন, খেলাধুলার সাথে যারা থাকে, তারা মাদক থেকে দূরে থাকে। ইভটিজিং মুক্ত সমাজ গড়ে তুলতে হবে। তোমাদের মধ্যে রয়েছে অনেক সম্ভাবনা। চর্চার মাধ্যমে অমিত সম্ভাবনাকে লালন করতে হবে। তোমাদের ভবিষ্যৎ জীবনকে উজ্জ্বল করে গড়ে তোলার এখনই সময়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আবদুল্লাহ আল মামুন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাহ মোফাচ্ছেল হক, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ অংশ নেন৷

অনুষ্ঠানের শেষাংশে নৃত্য পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। পরে বিভিন্ন খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

আরও পড়ুন

  • খাগড়াছড়ি এর আরও খবর
%d bloggers like this: