• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২২

দীঘিনালায় মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী

অনলাইন ডেস্ক
IMG 20220912 123557 scaled | Dainik Naniarchar


মিজানুর রহমান সবুজ, দীঘিনালা সংবাদদাতাঃ-

“উদয়ের পথে শুনি কার বাণী, ভয় নাই ওরে ভয় নাই/নিঃশেষে প্রাণ করিবে যে দান, ক্ষয় নাই তার ক্ষয় নাই।”
কবির এই কবিতার মতোই যেনো আমাদের সেনাবাহিনী দেশের আর্ত মানবতার সেবা করে যাচ্ছে। সেই ‘৭১ এ মুক্তিযুদ্ধে সাহসী ভুমিকা রাখা সেনাবাহিনী দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি সবসময় দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। এছাড়াও পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও নিরাপত্তা বজায় রাখার পাশাপাশি আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে দীঘিনালা সেনা জোন।

এরই ধারাবাহিকতায় সোমবার সকালে দীঘিনালা সেনা জোনের উদ্যোগে দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত উপজেলার কবাখালী হেডম্যান পাড়ার ফারুক মিয়ার পুত্র সুমন মিয়া (৭) ও বোয়ালখালী থানাপাড়ার মৃত সুধীর চন্দ্র চাকমার পুত্র কমল বিকাশ চাকমা(৫১) নামে দুই দরিদ্র ও অসহায় ব্যক্তিকে সুচিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন দীঘিনালা জোন অধিনায়ক লেঃ কর্নেল রুম্মন পারভেজ পিএসসি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জোনাল স্টাফ অফিসার মেজর কাউসার ও জোন আরএমও ক্যাপ্টেন মোস্তাফিজ প্রমূখ।

দীঘিনালা জোন অধিনায়ক লেঃ কর্নেল রুম্মন পারভেজ পিএসসি বলেন, পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও আর্ত মানবতার সেবায় নিয়মিত কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। আমরা ধর্ম-বর্ণ, জাতি-গোষ্ঠী ও দল-মত নির্বিশেষে সকলকে বিভিন্ন সময়ে নানা ধরনের সহযোগিতা করে যাচ্ছি। আমাদের এ সহযোগিতা কার্যক্রম অব্যাহত থাকবে।

চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়ে কমল বিকাশ চাকমা ও সুমন মিয়ার মা কমলা বেগম দীঘিনালা সেনা জোন ও বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আরও পড়ুন

  • খাগড়াছড়ি এর আরও খবর
%d bloggers like this: