• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ৪ অক্টোবর, ২০২২

দীঘিনালায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক
IMG 20221004 WA0001 | Dainik Naniarchar


মিজানুর রহমান সবুজ, দীঘিনালা সংবাদদাতাঃ-

খাগড়াছড়ির দীঘিনালার দুর্গম পাহাড়ি জনপদের জনসাধারণকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে দিনব্যাপী মেডিকেল ক্যাম্পেইন করেছে সেনাবাহিনী।

৪ অক্টোবর (মঙ্গলবার) সকালে দীঘিনালা সেনা জোনের আয়োজনে বাবুছড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনব্যাপী মেডিকেল ক্যাম্পেইন’র উদ্বোধন করেন খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জাহাঙ্গীর আলম (বিএসপি, এনডিসি, পিএসসি)। এ সময় আরও উপস্থিত ছিলেন দীঘিনালা জোন অধিনায়ক লেঃ কর্নেল রুম্মন পারভেজ পিএসসি, খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেড’র জিটুআই মেজর জাহিদ হোসেন পিএসসি, দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আবিদ প্রমূখ।

ক্যাম্পেইনে ক্যাপ্টেন মুস্তাফিজুর রহমান’র নেতৃত্বে চক্ষু বিশেষজ্ঞ সহ ৫ জন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা এলাকার পাহাড়ি ও বাঙালি জনগোষ্ঠীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জাহাঙ্গীর আলম বলেন, এই অঞ্চলের গরিব ও দুস্থ জনগণের মাঝে উন্নত চিকিৎসা সেবা প্রদান করাই আমাদের মূল লক্ষ্য। ফ্রি চিকিৎসা সেবার পাশাপাশি ফ্রি ল্যাবরেটরি টেস্টের ব্যবস্থা রাখা হয়েছে।

আরও পড়ুন

  • খাগড়াছড়ি এর আরও খবর
%d bloggers like this: