• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ৫ আগস্ট, ২০২২

নানিয়ারচরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক
IMG 20220805 142757 | Dainik Naniarchar

নানিয়ারচর প্রতিনিধিঃ-

রাঙামাটির নানিয়ারচরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। 

শুক্রবার (৫ আগস্ট) সকালে নানিয়ারচর উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূরালে ও শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নানিয়ারচর উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সমূহ।

পরে দিনটি উদযাপন উপলক্ষে নানিয়ারচর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার অডিটোরিয়াম কক্ষে এক আলোচনা সভা আয়োজন হয় এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগন, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টরসহ অনেকেই।

এসময় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনদর্শায় মুক্তিযুদ্ধের জন্য শেখ কামালের অবদান,ও তার চৌকসতাসহ বিভিন্ন বিষয়ে পারদর্শীতা সম্পর্কে বিশদ আলোচনা করে বক্তব্য দিয়ে বক্তারা বলেন এইদেশে যখন ক্রীড়া বিষয়ে মানুষ অহিনা ছিল তখনই শেখ কামাল ক্রীড়ার ভিত্তি গড়েন এবং তখনকার খেলোয়াড়দের প্রশিক্ষণের ব্যবস্থা করেছিলেন।তিনি ছিলেন যুবকদের আইডল।

আলোচনা সভা শেষে উপজেলার বগাছড়ি এলাকায় বৃক্ষরোপন করা হয়েছে এবং শেখ কামালের আত্মার মাগফিরাত কামনা করে প্রবিত্র কোরআন খতম ও বিশেষ দোয়ার আয়োজন হয়।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: