• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১০ নভেম্বর, ২০২২

নানিয়ারচরে মানবেন্দ্র নারায়ন লারমার ৩৯ তম মৃত্যুবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক
Polish 20221110 131036437 | Dainik Naniarchar

বিশেষ প্রতিনিধিঃ-

রাঙামাটির নানিয়ারচরে পাহাড়ের অবিসংবাদিত নেতা ও সাবেক সংসদ সদস্য শ্রী মানবেন্দ্র নারায়ন লারমার ৩৯ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্প্রতিবার (১০ নভেম্বর) সকালে উপজেলা কৃষি ব্যাংকের মাঠে নানিয়ারচর উপজেলা জেএসএস সংস্কার ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে মানবেন্দ্র নারায়ণ লারমা অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শোকপ্রস্তাব পাঠ করা, কালো ব্যাজ ধারণ, শ্রদ্ধাঞ্জলি ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।

এতে জনসংহতি সমিতির রাঙামাটি জেলা সহ সভাপতি প্রগতি চাকমা, জনসংহতি সমিতির নানিয়ারচর সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক রুপম দেওয়ান,রাঙামাটি সদর ইউনিট কমিটির অর্থ পরিচালক অবিরাম চাকমা, মহালছড়ি থানা শাখা যুব সমিতির সভাপতি রতন চাকমা, ইউপিডিএফ গণতান্ত্রিক ইউনিট পরিচালক জ্ঞান চাকমাসহ জেলা ও থানা অর্থ কমিটি, নানিয়ারচর মহিলা সমিতি, পাহাড়ি ছাত্র পরিষদ ও নানিয়ারচর ইউপিডিএফ (গণতান্ত্রিক) কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

জনসংহতি সমিতির নানিয়ারচর থানা সমন্বয়ক রুপম দেওয়ান বলেন, আমরা পাহাড়ি জনগণ মুক্তি চাই। রক্তপাত, হানাহানি ও ভ্রাতৃব্য সংঘাত আর দেখতে চাইনা।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, এমএন লারমার আদর্শে উজ্জীবিত হতে হবে। তাহলেই পাহাড় থেকে হিংসা, হানাহানি, রক্তপাত, জুলুম বন্ধ হবে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: