• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ মার্চ, ২০২২

নানিয়ারচরে ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক
নানিয়ারচরে ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধিঃ-

ইসলামিক ফাউন্ডেশন(ইফা)নানিয়ারচর উপজেলা শাখার উদ্যোগে ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নানিয়ারচরে র‍্যালী,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে নানিয়ারচর উপজেলা কার্যালয়ে (ইফার)নানিয়ারচর উপজেলার সুপারভাইজার মোঃ মনির উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরজামাল হাওলাদার।

এসময় আরও উপস্থিত ছিলেন মডেল কেয়ারটেকার মাওলানা মুহাম্মদ হাছানুর রহমান,সাধারণ কেয়ারটেকার,বিভিন্ন মসজিদের ইমাম-খতিব এবং কেন্দ্র শিক্ষকগণ।

সভায় বক্তারা বলেন ১৯৭৫ সালের ২২ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে অদ্যবধি পর্যন্ত ইসলামের খেদমতে ইসলামিক ফৌন্ডেশন অসামান্য অবদান রেখে চলেছেন।

ইসলামিক ফাউন্ডেশন এর সাথে সংশ্লিষ্টদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,আপনারা মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের মাধ্যমে কোমলমতি শিশুদের কোরআন, হাদিস,বিভিন্ন দোয়া ও মাসলা মাসায়েল শিক্ষা দিচ্ছেন,সামান্য সম্মানী পেয়েও আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে যাচ্ছেন,এজন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে আপনাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

আলোচনা শেষে ডাকবাংলা জামে মসজিদের খতীব ও(ইফার)মডেল কেয়ারটেকার মাওলানা মোহাম্মদ হাসানুর রহমান দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

 

স্বাস্থ্যকথাঃ 

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: