• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ মে, ২০২২

নানিয়ারচরে দম্পতির চিতায় জ্বলছে আগুন মৃত্যুর কারন অজানা

অনলাইন ডেস্ক
IMG 20220527 WA0004 | Dainik Naniarchar

নানিয়ারচর প্রতিনিধিঃ-

রাঙ্গামাটির নানিয়ারচরের বিন্দু কুমার চাকমা ও মিলা চাকমার চিতায় জলছে আগুন। তবে মৃত্যুর কারন রয়ে গেল অজানা। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করেছে। প্রয়াতরা হলেন নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ড সয়ন্দর পাড়া এলাকার বাসীন্দা।

স্থানীয়রা জানায়, শুক্রবার (২৭ মে) সকালে ৫-৬জন শ্রমিক রাবার বাগানে কাজ করতে এসে পানি খাওয়ার সুবাদে ওই বাড়িতে গেলে কারো সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে ঢুকলে জোড়া লাশ দেখতে পায় এবং বাড়িটি দুর্গম পাহাড়ে হওয়ায় পাশে কাউকে না পেয়ে তারা লাশ ২টির দাহ ক্রিয়া সম্পন্ন করে।

এঘটনায় এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছেন, এটা পারিবারিক কলহের জেরে বিষপানে আত্মহত্যা হতে পারে। আবার কেউ বলছেন পরিবারটি কবিরাজি কাজ কারায় কারো সাথে ক্ষোভ থাকায় তাদের কে পরিকল্পিত হত্যা করা হতে পারে।

স্থানীয় ইউপি সদস্য দীপায়ন খীসা জানান, শ্রমিকরা লাশ দেখতে পেয়ে তাদের দাহ ক্রিয়া করেছে। তবে প্রকৃতপক্ষে এই পরিবারটি কেন মারা গেল বিষয়টি রহস্যের।

এবিষয়ে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার জানিয়েছেন, স্বামী-স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই। যানা গেছে প্রয়াতদের তিন মেয়ে লংগদু, মাইনি ও দিঘিনলাতে আছে তাদের সাথে যোগাযোগ হয়নি”তবে বিন্দু চাকমার ছোট ভাই থীর কুমার চাকমার সাথে কথা বললে সে যানায় তার ভাই ও ভাবি বিষ খেয়ে মারা যায় এবং সে খোজ পেলে সবাই মিলে লাশ সৎকার করে ফেলে। এ বিষয়ে তদন্ত পক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন

  • খাগড়াছড়ি এর আরও খবর
%d bloggers like this: