• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ জুলাই, ২০২২

নানিয়ারচরে দুইদিনব‍্যাপী কোভিট-১৯ বুষ্টার ডোজ ক‍্যাম্পেইন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
IMG 20220720 WA0018 | Dainik Naniarchar

নিজস্ব প্রতিনিধিঃ-

করোনাভাইরাস প্রতিরোধে মঙ্গলবার ও বুধবার (২০ই ও ২১ জুলাই)সারা দেশের সাথে একাত্ততা ঘোষণা করে বুষ্টার ডোজ টিকা দেওয়ার কার্যক্রম শুরু করেছে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষে নানিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্স। এ টিকার মাধ্যমে সকলকে টিকার আওতায় আনার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে।

বুধবার (২০ই জুলাই) সকাল ৯টায় টিকার কার্যক্রম শুরু করা হয়। ১০টার দিকে নানিয়ারচর বুড়িঘাট পূর্ণবাসন সরকারি প্রাথমিক বিদ‍্যালয় টিকাদান কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। একইসঙ্গে ব্যাপক আগ্রহে টিকা নিচ্ছেন বিভিন্ন শ্রেণি পেশা এবং বয়সের মানুষ।

টিকা নিতে আসা লোকজন বলছেন, টিকা কেন্দ্রে আরো বুথ বাড়ানো দরকার। টিকাদান কেন্দ্রের স্বেচ্ছাসেবকদের ভিড় সামলাতে হিমশিম খেতে হচ্ছে।

এই বিষয়ে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মুঠোফোনে জানিয়েছেন, সহজে সবাই হাতের নাগালে বুষ্টার ডোজ পেতে পারে তাই এবারে ৪ ইউনিয়ন ব‍্যাপী কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, যথেষ্ট টিকা রয়েছে আমাদের কাছে, এলাকা অনুযায়ী মাইকিং করা হয়েছে,পাশাপাশি অত্র ওয়ার্ড মেম্বারগন সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন, সময় অনুযায়ী সকলকে বুষ্টার ডোজ টিকার আওতায় আনা হবে।

নানিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ সূত্রে জানাগেছে, সাবেক্ষং ও নানিয়ারচর সদর, বুড়িঘাটে দুইদিন ব‍্যাপী বুষ্টার ডোজ টিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: