• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১৫ জুন, ২০২২

নানিয়ারচরে প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী উদ‍্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
InShot 20220615 132323419 | Dainik Naniarchar

নানিয়ারচর প্রতিনিধিঃ-

রাঙামাটির নানিয়ারচরে প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী উদ‍্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বুধবার ১৫ই জুন সকালে নানিয়ারচর উপজেলা পরিষদ মিলনাযতনে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ নিয়ে উপজেলা পর্যায়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে এই কর্মশালার উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফজলুর রহমান ।

প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: নুরজামাল হাওলাদার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নূয়েন খীসা, অফিসার ইনচার্জ সুজন হালদারসহ অত্র উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা
সাংবাদিক ও গন‍্যমান‍্যরা।

পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা শীর্ষক প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে কর্মশালায় অংশগ্রহণকারীরা ৫টি গ্রুপে ভাগ হয়ে সমস্যা ও চ্যালেঞ্জ মোকাবিলায় সুপারিশ তুলে ধরেন। সুপারিশমালা উপস্থাপন করা হয়।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: