• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২৬ জুলাই, ২০২২

নানিয়ারচরে বাল্যবিবাহ ইভটিজিং প্রতিরোধে নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহণে তিন দিনব্যাপী কর্মশালার দ্বিতীয় দিনের কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে

অনলাইন ডেস্ক
IMG 20220726 WA0012 | Dainik Naniarchar

নিজস্ব প্রতিনিধি:-

মঙ্গলবার(২৬ জুলাই) সকালে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালায় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ঝিনু চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা ধীমান চাকমা, বেতছড়ি স্কুলের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। আজ দ্বিতীয় দিনে বেতছড়ি হাই-স্কুলের পঞ্চাশ জন ছাত্রছাত্রী কর্মশালায় অংশগ্রহণ করেন।

উপজেলা সূত্রে জানা যায়, স্থানীয় সরকার বিভাগের মাধ্যমে, উপজেলা পরিষদের সহযোগিতায় ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর অর্থায়নে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে শিক্ষার্থীদের কে সচেতনতা অবলম্বন করতে বলেন। বক্তারা আরো বলেন, বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধি হয়ে দাঁড়িয়েছে। ইভটিজিং এর মাধ্যমে শিক্ষার্থীর ভবিষ্যৎ অন্ধকার হয়ে যেতে পারে। তাই আজ থেকেই বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: