• ঢাকা
  • সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২৭ আগস্ট, ২০২২

নানিয়ারচরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
IMG 20220827 152315 | Dainik Naniarchar


নানিয়ারচর প্রতিনিধিঃ-

রাঙামাটির নানিয়ারচরে দ্রব্যমূল্য ও জ্বালানি তেলের দাম বৃদ্ধি, ছাত্রদল এবং যুবদল নেতা হত্যার ঘটনায় মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নানিয়ারচর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন সমূহ।

শনিবার (২৭শে আগষ্ট) সকালে নানিয়ারচর উপজেলা (বিএনপি)র আয়োজনে একটি মিছিল নানিয়ারচর ব্রিজ হয়ে উপজেলা মডেল মসজিদ এলাকা প্রদক্ষিন করে উপজেলা সদরের চৌরাস্তার মোড়ে সমাবেশে মিলিত হয়।

নানিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি নুরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে দেন কেন্দ্রীয় বিএনপি সহ-ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।

এসময় রাঙামাটি জেলা বিএনপি সভাপতি দীপন তালুকদার দীপু, সহ-সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, সাবেক নানিয়ারচর উপজেলা সভাপতি এজাজ নবী রেজা, জেলা যুবদল সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, তাঁতীদল সভাপতি আনোয়ারুল আজিম, জাসাস সভাপতি আবুল হোসেন বালি, মহিলা দল সভাপতি নুর জাহান বেগম পারুল, নানিয়ারচর উপজেলা সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কবির হোসেনসহ ছাত্রদল, যুবদল, মৎসজীবি দল, শ্রমিক দলসহ বিভিন্ন ইউনিট কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিল।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: