• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২৩ মার্চ, ২০২২

নানিয়ারচরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সপ্তাহব্যাপী “মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলার”সমাপনী অনুষ্ঠান সম্পন

অনলাইন ডেস্ক
নানিয়ারচরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সপ্তাহব্যাপী

নিজস্ব প্রতিনিধিঃ

বুধবার ২৩ মার্চ সকাল ১১টায় নানিয়ারচর উপজেলা প্রশাসনের উদ্যোগে সপ্তাহব্যাপী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার সমাপনী দিনে নানিয়ারচর থানার পুলিশ সদস্যদের অংশগ্রহণে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ডিজিটাল বাংলাদেশ গঠনে বাংলাদেশ পুলিশের অবদান শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ ফজলুর রহমান,উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরজামাল হাওলাদার,নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার,ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলাম,উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর মোহাম্মদ সরোয়ার কামাল, নানিয়ারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঙ্গত চাকমা,নানিয়ারচর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভুইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল বাশার প্রমূখ। আরও পড়ুনঃ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবসে রাঙামাটিতে ইফার দোয়া মোনাজাত।

আলোচনা শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও পুলিশ সদস্যদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য উপজেলা প্রশাসনের উদ্যোগে গত এক সপ্তাহ ধরে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় নানিয়ারচর উপজেলার বিভিন্ন দপ্তরের অংশগ্রহণে সুষ্ঠুভাবে মেলাটি সম্পন্ন হয়।

মেলায় অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও রিসোর্স সেন্টার প্রথম স্থান অধিকার করে, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড নানিয়াচর উপজেলা শাখা দ্বিতীয় স্থান অধিকার করে,নানিয়ারচর উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন এবং নানিয়ারচর থানা যৌথভাবে তৃতীয় স্থান অধিকার করে।

 

স্বাস্থ্যকথাঃ 

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: