• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২৫ জুন, ২০২২

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নানিয়ারচরে বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন

অনলাইন ডেস্ক
IMG 20220625 145602 | Dainik Naniarchar

নাজমুল হোসেন রনিঃ-

পদ্মা সেতুর উদ্বোধন, স্বপ্নে উন্মোচন, এমন প্রত্যয়ে উপলক্ষে ২৫ জুন সকালে রাঙ্গামাটি নানিয়ারচর উপজেলা সদরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল ওহাব হাওলাদার এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ এক বর্নাঢ‍্য র‍্যালীতে অংশনেন।

এসময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস‍্য ইলিপন চাকমা জানান, পদ্মা সেতু নির্মাণের অনন্য ইতিহাস ও উদ্বোধন অনুষ্ঠানের মাহেন্দ্রক্ষণের সাথে সকলকে সম্পৃক্ত করতে সারা দেশে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। শনিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি বড় পর্দায় রাঙ্গামাটি জেলা স্টেডিয়াম এলাকায় প্রদর্শন করা হবে।

পদ্মা সেতু উদ্বোধনের আনন্দবার্তা সবার মাঝে ছড়িয়ে দিতে দুইটি সুসজ্জিত প্রচার ভ্যানে পদ্মা সেতু উপর নির্মিত থিম সং এবং পদ্মা সেতু প্রোমোশনাল অডিও সারা দেশে সম্প্রচার করা হচ্ছে। এই উপলক্ষে দেশের সব জেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের পোস্টার বিতরণ ও টানানো হয়েছে।

আলোয়-উদ্ভাসিত করতে বিভিন্ন সরকারি দপ্তর ও গুরুত্বপূর্ণ স্থাপনায় থাকছে বর্ণিল আলোকসজ্জা। সারাদেশে পদ্মা সেতুকে উপজীব্য করে নির্মিত বিশেষ ভিডিও চিত্র প্রদর্শিত হচ্ছে রঙে ও শব্দ তরঙ্গে সাজাতে ও আনন্দ করতে থাকবে আতশবাজী এবং পরিবেশিত হবে নান্দনিক লেজার-শো।

এ আনন্দ র‍্যালীতে চারটি ইউনিয়নের দলীয় কর্মীসহ হাজারের অধিক জনসাধারণের উপস্থিতি লক্ষ‍্য করা গেছে। পরে উপজেলা দলীয় কার্যলয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্টাতা বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: