• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ আগস্ট, ২০২২

পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারে সফলতা কামনা করি-দীপংকর তালুকদার

অনলাইন ডেস্ক
FB IMG 1659863899555 | Dainik Naniarchar

নানিয়ারচর প্রতিনিধিঃ-

রাঙামাটির নানিয়ারচরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ জাতীয় শোক দিবস ১৫ আগষ্টে সকল শহীদদের স্মরণে আলোচনা সভার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

৭ ই আগষ্ট (রবিবার) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে দেন খাদ্য মন্ত্রনায়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি ২৯৯ নং আসনের এমপি দীপংকর তালুকদার।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিল নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, জেলা পরিষদের সদস্য অইসুই ছাইন চৌধুরী ও ইলিপন চাকমাসহ দলটির নেতা কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, পাহাড়ে যারা অবৈধ অস্ত্র ঠেকিয়ে চাঁদাবাজি করে তাদের অবৈধ অস্ত্র উদ্ধারে তাদের বিরুদ্ধে প্রশাসন ও সেনাবাহিনীর অভিযান অব্যাহত থাকুক এবং আমরা এই অভিযানের সফলতা কামনা করি। বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ জাতীয় শোক দিবস ১৫ আগষ্টে সকল শহীদদের স্মরণের স্মৃতি আলোকপাত করে বিশদ আলোচনা করেন দীপংকর তালুকদার।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: