• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ আগস্ট, ২০২২

বগাছড়ি প্রাথমিক বিদ‍্যালয়ে ফ্রি ব্লাড ক‍্যাম্পেইন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
received 3266369993622192 | Dainik Naniarchar

নিজস্ব প্রতিনিধি:-

২৮শে আগষ্ট সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙ্গামাটি কর্তৃক আয়োজিত নানিয়ারচর উপজেলার বগাছড়ি পুনর্বাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে।

উক্ত ক্যাম্পেইনে প্রাক-প্রাথমিক শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের ব্লাড গ্রুপিং নির্ণয় করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম। রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙ্গামাটির পাস্ট প্রেসিডেন্ট এক্স রোটার‍্যাক্টর সহকারী শিক্ষক হাসান, সহকারী শিক্ষক সোহেল, রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙ্গামাটির পাস্ট প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর আমিনুল ইসলাম, রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙ্গামাটির পাস্ট প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর ইসহাক, ক্লাব সভাপতি রোটার‍্যাক্টর আলী হোসেন এবং সদস্য সাইদুর রহমান রতন, মনোনীত সদস্য রিয়াদ তাসিন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব শহিদুল ইসলাম বলেন, বগাছড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়টি দুর্গম এলাকা হওয়া সত্ত্বেও আপনাদের সেবা পেয়ে আমারা আনন্দিত এবং শিক্ষার দিক দিয়ে রাঙ্গামাটি পার্বত্য জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয়েছে এই বিদ‍্যালয়টি। বর্তমানে স্কুলের শিক্ষার্থীদের মাঝে রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙ্গামাটি কর্তৃক এমন উদ্যোগ এর জন্য সংগঠনটিকে ধন্যবাদ জ্ঞাপন করছি এবং শিক্ষার্থীরা আনন্দিত ফ্রি স্বাস্থ্য সেবা পেয়ে।

আরও পড়ুন

%d bloggers like this: