• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ নভেম্বর, ২০২২

বিশ্ববিদ্যালয় ভবনের লিফটে আটকা পড়ে, বান্দরবানে এক গৃহকর্মীর মৃত্যু

অনলাইন ডেস্ক
IMG 20221117 221815 | Dainik Naniarchar

বান্দরবান প্রতিনিধিঃ-

বান্দরবান বিশ্ববিদ্যালয় ভবনের লিফটে আটকা পড়ে সাবিকুন্নাহার (১৩) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় লিফটে আটকে থাকা ভবনের দানোয়ানকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার বিকালে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ভবনে এ ঘটনা ঘটে। নিহত সাবিকুন্নাহার সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর ছেলে সোহেলের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর ছেলে সোহেলের বাসায় গৃহকর্মীর কাজ করতেন সাবিকুন্নাহার। বুধবার বিকাল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। খোজাখুজির এক পর্যায়ে বৃহষ্পতিবার দুপুরে ভবনের লিফটে গৃহকর্মীকে আটকে থাকতে দেখতে পায় দারোয়ান। দারোয়ান তাকে উদ্ধার করতে গেলে সেও লিফটে আটকে যায়। পরে খবর পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের লোকজন এসে দারোয়ানকে জীবিত উদ্ধার করলেও মারা যায় গৃহকর্মী সাবিকুন্নাহার।

এ বিষয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, লিফটে আটকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। দারোয়ানকে আমরা জীবিত উদ্ধার করেছি। নিয়মনীতি না মেনে লিফট দেয়ার কারণে এই দূর্ঘটনা হয়েছে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

উল্লেখ্য, বান্দরবান জেলা পরিষদের ইজারাকৃত জায়গায় আটতলা ভবনটি নির্মান করে ডেভেলপার কোম্পানী পেরিস প্যারাডাইস।

আরও পড়ুন

%d bloggers like this: