• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ অক্টোবর, ২০২২

বুড়িঘাট পূনর্বাসন সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা প্রদান

অনলাইন ডেস্ক
IMG 20221012 153641 | Dainik Naniarchar


নানিয়ারচর প্রতিনিধি:-

বুধবার দুপুরে নানিয়ারচর উপজেলার বুড়িঘাট পুর্নবাসন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে টিকা কার্যক্রম শুরু হয়েছে, এসময় উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রাজ্জাক ভূইয়া বিদ‍্যালয়টি পরিদর্শন করেন।

এসময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো: ফজলুর রহমানের নির্দেশে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূয়েন খীসার তত্ত্বাবধায়নে, স্বাস্থ্যসেবাকর্মী ও স্বেচ্ছাসেবীসহ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সার্বিক ব‍্যাবস্থাপনায় সহযোগিতা করেন বুড়িঘাট পূন বার্সন সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক তৌহিদুল ইসলাম, আশ্রাফুল ইসলাম, ও নুরানী তালিমুল এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মাও: ইয়াসিন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের হেলথ সাস্থ্য সহকারী জীপন চাকমা ও টোসি চাকমা জানান, নানিয়ারচরে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ৪টি ইউনিয়নে ৭টি ওয়ার্ড কেন্দ্রে ১২০০ এর বেশী বাচ্চাকে করোনার টিকা দেওয়া হচ্ছে।

উল্লেখ্য যে গণটিকা কেন্দ্র গুলোতে টিকার সংখ্যার চেয়েও বাচ্চাদের অবিভাবকসহ লোকজনের অধিক উপস্থিত লক্ষ্য করা যায়, এ নিয়ে দায়িত্বরত কর্মচারিগণ কে হিমসিম খেতে হয়েছে। অপর দিকে টিকা নিতে আসা শিক্ষার্থী ফারিয়া মরিয়া ও নিজাম উদ্দিন প্রধানমন্ত্রী’কে ধন্যবাদ দেওয়ার পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তারা বলেন প্রথমে টিকা দিতে মনে ভয় ছিলো, এখন সমস্যা নেই।

এদিকে প্রতিষ্ঠান প্রধান কল্লোল মজুমদার জানান, বাচ্চাদের করোনা ভাইরাস নিয়ে পড়াশোনা সমস্যা হতে পারে ভেবে চিন্তায় ছিলাম, প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে, মনের ভয় কাটছে, ছেলেমেয়েরা স্কুলে আসতে পারছে। প্রধানমন্ত্রী সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি, এবং আমার বিদ‍্যালয়ের ৯৯% বাচ্চাদের টিকার আওতায় নিয়ে আসতে পেরেছি।

আরও পড়ুন

  • বুড়িঘাট এর আরও খবর
%d bloggers like this: