• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ৫ জুলাই, ২০২২

বুড়িঘাট ব্রাইট ষ্টার ক্লাবের উদ‍্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
IMG 20220705 195131 | Dainik Naniarchar

নিজস্ব প্রতিনিধিঃ-

নানিয়ারচর বুড়িঘাটে বুড়িঘাট ব্রাইট স্টার ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়।
মঙ্গলবার ৫ জুলাই বিকেল ৩.০০ঘটিকায় এ টুর্নামেন্টের ফাইনাল ও সমাপনী খেলায় টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর সেনা জোনের অধিনায়ক লে: কর্নেল এস এম রুবাইয়াত হোসাইন পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদ সদস‍্য ইলিপন চাকমা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার এবং নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, এছাড়া বীর মুক্তিযোদ্ধা ময়নুল, নানিয়ারচর হেডম‍্যান এসোশিয়েসনের সভাপতি সুজিত তালুকদার ও মৌজা হেডম‍্যান অমিত দেওয়ানসহ গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি এস এম রুবাইয়াত হোসাইন পিএসসি তার বক্তব্যে বলেন, খেলাধুলায় মনোবল বাড়ায় এবং সমাজকে ধ্বংসের পথ থেকে বাচতে রক্ষা করে, মাদক থেকে সমাজকে মুক্ত করে, সামনে এসব খেলাধুলাকে বাংলাদেশ সেনাবাহিনী নানিয়ারচর জোন সর্বাত্মক সহযোগিতা করবে বলে আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথি এলিপন চাকমা তার বক্তব্যে বলেন, এই খেলার আয়োজনে অনেক খুশী এবং বুড়িঘাট বাজার খেলার মাঠকে আরো সম্প্রসারণ করতে ২৯৯ আসনের এমপি মাননীয় দিপংকর তালুকদারের সাথে কথা বলে তার থোক বরাদ্দ তহবিল হতে সমন্বয় করে উপজেলা প্রশাসনের সাথে একটি বরাদ্দ পাশের সুপারিশ করব।

আকর্ষণীয় এই ফুটবল টুর্নামেন্টে নিচুপুলি পাড়া অংম্রাং ক্লাব ১ ও হাতিমারা শাপলা ক্লাব-২ করে গোল করেন। পরে বিজয়ীদল হাতিমারা শাপলা ক্লাব ও নিচুপুলিপাড়া অংম্রাং ক্লাবকে প্রধান অতিথি ও বিশেষ অতিথি চ‍্যাম্পিয়ন ট্রফি ও রানার্সআপ ট্রফিসহ পুরস্কার বিতরণ করেন এবং সকলের প্রতি ধন‍্যবাদ জ্ঞাপন করেন।

আরও পড়ুন

  • বুড়িঘাট এর আরও খবর
%d bloggers like this: