• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ১০ অক্টোবর, ২০২২

মাইনীমূখ ইউনিয়ন যুবলীগের সম্মেলন সম্পন্ন, সভাপতি আজগর, সম্পাদক হারুন

অনলাইন ডেস্ক
IMG 20221009 180825 scaled | Dainik Naniarchar

লংগদু (বিশেষ) প্রতিনিধিঃ-

রাঙামাটির লংগদু উপজেলার ৬নং মাইনীমূখ ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে মোঃ আজগর আলী সভাপতি ও হারুনুর রশীদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

রবিবার (৯ অক্টোবর) সকালে উপজেলার মাইনীমূখ ইউনিয়ন পরিষদের হল রুমে আয়োজিত ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন। এর আগে সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলন শুরু হয়। সম্মেলনে লংগদু উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম উদ্বোধক হিসেবে প্রথম অধিবেশন শুরু করেন।

মাইনীমূখ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আজগর আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী এবং মাইনীমূখ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন এর যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম সরকার।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ বাবুল দাশ বাবু, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আসমা বেগম, মাইনীমূখ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শামসুল হক সওদাগর, রাঙামাটি জেলা যুবলীগের সহ সভাপতি মোঃ শহীদুল আলম স্বপন, ফজলুল হক ফজলু, মোঃ আবু তৈয়ব, লংগদু উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সুভাষ চন্দ্র দাশ।

সম্মেলনে প্রধান বক্তা রাঙামাটি জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল এবং বিশেষ বক্তা রাঙামাটি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ছলিম উল্ল্যাহ, সহ সম্পাদক মোঃ আলী, মোঃ রহমত আলী, মোঃ সিরাজুল ইসলাম, রাঙামাটি জেলা যুবলীগের সদস্য শাহ মোঃ নজরুল ইসলাম ও খান মোঃ শাহিন এবং লংগদু উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক উপস্থিত ছিলেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, মাইনীমূখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন কমল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তানিয়া আফরোজ হাওয়া প্রমুখ।

সভাপতি পদে দুইজন মোঃ আজগর আলী ও মোঃ ইদ্রিস হোসেন এবং সাধারণ সম্পাদক পদে দুইজন হারুনুর রশীদ ও মোঃ মোস্তফা প্রতিদ্বন্দ্বিতা করেন।

দুপুরের দিকে ২য় অধিবেশনে গণতান্ত্রিক প্রক্রিয়ায় উৎসব মুখর পরিবেশে কাউন্সিলরদের ভোট গ্রহণ শুরু হয়। ফলাফল ঘোষণা করে বিকেল ৫টায়। ফলাফলে আজগর আলী ৭৪ ভোট পেয়ে এবং হারুনুর রশীদ ৭০ ভোটে নির্বাচিত হয়। অন্যদিকে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইদ্রিস আলী ৬১ ও মোস্তফা ৬৩ ভোট পেয়েছেন।

এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী মেধা-শ্রম দিয়ে সম্মেলন সফল করেন।

আরও পড়ুন

  • রাঙ্গামাটি এর আরও খবর
%d bloggers like this: