• ঢাকা
  • সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২২

মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

অনলাইন ডেস্ক
IMG 20220915 071408 | Dainik Naniarchar


সরওয়ার কামাল, মহেশখালীঃ-

দ্বিতীয় টুঙ্গিপাড়া খ্যাত মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। ১৪ই সেপ্টেম্বর সকাল ১১টায় মাতারবাড়ি মজিদিয়া সিনিয়র মাদ্রাসার মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিএম ছমি উদ্দিনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এসএম আবু হায়দারের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা।

উদ্বোধক ছিলেন- মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। প্রধান বক্তা ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ-সদস্য ও মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি, বিশেষ অতিথি ছিলেন-জেলা আওয়ামীলীগের সহসভাপতি এম আজিজুর রহমান, মহেশখালী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকসুদ মিয়া।

সম্মেলনে জিএম ছমি উদ্দিন পূণরায় সভাপতি এবং কাউন্সিলারদের প্রত্যক্ষ ভোটে এসএম আবু হায়দার দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আলহাজ্ব জিএম ছমি উদ্দীন বলেন, আমাকে পূণরায় সভাপতি করার কৃতিত্ব সব আমার নেতা-কর্মীদের। তাদের কাছে আমি কৃতজ্ঞ। দ্বিতীয় টুঙ্গিপাড়া খ্যাত মাতারবাড়ি কে আরও শক্তিশালী করতে আমি কাজ করে যাবো। বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহেশখালী কে ঘিরে সামনে যে বিশাল পরিকল্পনা করেছে, তা বাস্তবায়নে সহায়তা করে যাবো ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক এসএম আবু হায়দার বলেন, কাউন্সিলারদের প্রত্যক্ষ ভোটে আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায়, আমি নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞ। আগামীতে দায়িত্ব পালনে আমি সকল নেতাকর্মীর আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।

আরও পড়ুন

%d bloggers like this: