• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২২

মায়ের মৃত্যুতে অজ্ঞান এসএসসি পরিক্ষার্থী, নিজ গাড়িতে করে কেন্দ্রে নিলেন পানছড়ি থানার ওসি

অনলাইন ডেস্ক
received 418291850393448 | Dainik Naniarchar


মো:ইসমাইল, পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:-

সকাল ১১ টায় পরীক্ষা দিতে কেন্দ্রে যাবে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া আকতার। তার রোল ৫৪৯২৯৪। কেন্দ্র পানছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়। প্রস্তুতি পরিক্ষার কিন্তু সকাল আটটায় খবর পায় সুমাইয়ার মা আর বেঁচে নেই। এই খবরে সে জ্ঞান হারালে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এদিকে সকাল এগারটা থেকে তার এসএসসি পরীক্ষা। খবর পেয়ে গাড়ি নিয়ে ছুটে আসে পানছড়ি থানার ওসি আনচারুল করিম। তার পাশে গিয়ে সাহস যোগানোর পাশাপাশি পরীক্ষা শুরুর মিনিট দুয়েক আগে নিজেই চালকের আসনে বসে কেন্দ্রে নিয়ে এসে যাবতীয় ব্যবস্থা করে দেন। এ সময় সুমাইয়া হাতে স্যালাইন লাগানো অবস্থায় পরীক্ষা দেন। ওসি আনচারুল করিমের এই মহানুভবতার কথা এখন পানছড়ির আলোচনার কেন্দ্র বিন্দু। এ মুহুর্তে ওসি এগিয়ে না এলে হয়তো মা হারা মেয়েটির পরীক্ষা দেয়া হতো না।

পানছড়ির দুই মেধাবী শিক্ষক শহিদুল ইসলাম শিমু ও ইমতিয়াজ উদ্দিন হেলাল বলেন, ওসি সাহেবের মহানুভবতার কারনেই মেয়েটি আজ পরীক্ষা দিতে পেরেছে। পানছড়িবাসীর পক্ষ থেকে তারা ওসিকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছে।

পানছড়ি থানার ওসি আনচারুল করিম জানান, এটা ছিল আমার দায়িত্ব। আমার নিজের মেয়ে মনে করে তাকে কেন্দ্রে নিয়ে সাহস জুগিয়েছি এবং দুজন পুলিশকে সার্বক্ষণিক তার পাশে থাকার ব্যবস্থা করেছি।

আরও পড়ুন

  • খাগড়াছড়ি এর আরও খবর
%d bloggers like this: