• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১৫ আগস্ট, ২০২২

যথাযোগ্য মর্যাদায় নানিয়ারচরে জাতীয় শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক
IMG 20220815 113748 | Dainik Naniarchar

নানিয়ারচর প্রতিনিধিঃ-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে নানিয়ারচর উপজেলা প্রশাসন।

সোমবার সকালে নানিয়ারচর উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ- ফজলুর রহমান, এসময় নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা, জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, উপজেলা আওয়ামী-লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ- নূয়েন খীসা, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুজন হালদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিল।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ১ মিনিট নিরাবতা পালন এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করা হয়, পরে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে নানিয়ারচর উপজেলা প্রশাসন।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: