• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ নভেম্বর, ২০২২

যৌথ বাহিনীর অভিযানে; নানিয়ারচরে মোটরসাইকেল চোর গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
Polish 20221112 142703749 | Dainik Naniarchar

নানিয়ারচর(রাঙ্গামাটি)প্রতিনিধি:-

নানিয়ারচরে চোরাই মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মুল হুতা মামুন (২৮) কে আটক করেছে সেনাবাহিনী ও নানিয়ারচর থানা পুলিশ। আটক যুবক ফেনীর বাসিন্দা নুর উদ্দিনের পুত্র, বর্তমানে সে খাগড়াছড়ি সদরের শালবন এলাকায় বসবাস করেন।

শনিবার (১২নভেম্বর) সকালে গণমাধ্যমে এ তথ‍্য নিশ্চিত করেন নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মামুন খাগড়াছড়ি ও রাঙ্গামাটির বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরি করে বড় সিন্ডিকেটের মাধ‍্যমে বিক্রয় করে আসছিল।

তারই পরিপ্রেক্ষিতে গোপন তথ‍্যের ভিত্তিতে ১২ই নভেম্বর শনিবার সকালে নানিয়ারচর থানা পুলিশ ও যৌথ বাহিনীর সহযোগিতায় কুতুকছড়ি এলাকা থেকে আসামীসহ চোরাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়, মটর সাইকেলের নম্বর-চট্টমেট্রো ল-১৬৩৩১৪। তিনি আরও জানান, উক্ত মোটরসাইকেল চোর ও সিন্ডিকেটের সাথে যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

আটক চোর খাগড়াছড়ি জেলার মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস‍্য ও দীর্ঘদিন ধরে জেলা ও বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরি করে রং চেসিজ ইত্যাদি পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। এ চোর চক্রের একটি বিশাল সিন্ডিকেট রয়েছে বলে অভিযোগ নানা মহলের।

তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে অন‍্যান‍্য চোরদেরও সনাক্ত করার জন‍্য আদালতে প্রেরন করা প্রস্তুতি নেওয়া হচ্ছে।

অন‍্যদিকে নানিয়ারচর সেনাজোনের মিডিয়া পার্সন সূত্রে জানাগেছে, নানিয়ারচর সেনাজোন পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: