• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২

রাঙ্গামাটির জেলার মধ্যে এ বছরের সেরা বগাছড়ি পূর্ণবাসন সরকারি প্রাথমিক বিদ‍্যালয়

অনলাইন ডেস্ক
IMG 20220927 211601 | Dainik Naniarchar

নিজস্ব প্রতিনিধিঃ-

এ বছর স্কুল পর্যায়ে রাঙ্গামাটি জেলা সেরা স্কুল নির্বাচিত হয়েছে নানিয়ারচরের বগাছড়ি প্রাথমিক বিদ‍্যালয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর ) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নানিয়ারচর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সটাক্টর সরওয়ার কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক শিক্ষা পদক-২০২২ (জেলা পর্যায়), রাঙামাটি পার্বত্য জেলার”শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়” হওয়ার গৌরব অর্জন করেছে জেলার নানিয়ারচর উপজেলার “৪৬নং বগাছড়ি পুনর্বাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়”প্রতিষ্ঠানটি পরপর দুই (২) বার জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হওয়ার আমারা সকলেই আনন্দিত ।

বিদ‍্যালয়টির প্রধান শিক্ষক মো: শহিদুল ইসলাম জানান, উপজেলা, জেলা, রিসোর্স সেন্টার, পিটিআইসহ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সকল শ্রদ্ধেয় কর্মকর্তাবৃন্দ বিদ্যালয় পরিদর্শনে এসে আমাকে বিভিন্ন কাজে উৎসাহ ও পরামর্শ দিয়েছেন তাঁদের প্রতি বিনীত শ্রদ্ধা জ্ঞাপন করছি।

পরামর্শ বাস্তবায়নে প্রিয় সহকর্মীগন ও এসএমসি, পিটিএ-এর সদস্যবৃন্দ, মিড ডে মিল-এর অনুদানকারীগন, এলামনাই এসোসিয়েশনের সদস্যবৃন্দ, সম্মানিত অভিভাবকবৃন্দসহ শুভাকাঙ্ক্ষীগন অক্লান্ত পরিশ্রম ও সার্বিক সহযোগিতা করেছেন এ অর্জন তাঁদের।

উপজেলার সম্মানিত কর্মকর্তাবৃন্দ, প্রিয় প্রধান শিক্ষকবৃন্দ এবং প্রতিষ্ঠানের শুভাকাঙ্ক্ষীবৃন্দ বগাছড়ি পুনর্বাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে সকলকে বিনীত শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, পাশাপাশি এই শ্রেষ্ঠত্ব ভবিষ্যতে ধরে রাখতে আমি অঙ্গীকার বদ্ধ।

আরও পড়ুন

%d bloggers like this: