• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ নভেম্বর, ২০২২

রাজস্থলী উপজেলায়; উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে

অনলাইন ডেস্ক
Polish 20221113 203542417 | Dainik Naniarchar

হাবীবুল্লাহ মিসবাহ, রাজস্থলীঃ-

রাঙ্গামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলায় উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ১৩ই নভেম্বর রোজ রবিবার সকালে উপজেলা আনসার ভিডিপির উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) শান্তনু কুমার দাস।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা আনসার ও ভিডি এ্যাডজুটেন্ট অফিসার ফয়জুল বারী, প্রধান আলোচক ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, ওসি জাকির হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল ছাত্তার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ আজগর আলী খাঁন, সাধারণ সম্পাদক হারাধন কর্মকার, সরকারি বেসরকারি কর্মকর্তাসহ জনপ্রতিনিধির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটির উপস্থাপনা করেন, মাসুম সরদার।

সমাবেশে প্রধান অতিথি সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চঃদা) ফয়জুল বারী বলেন, আনসার সদস্যরা নির্বাচন তথা দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরা দেশের একটি গুরুত্বপুর্ণ অংশ।

আগামীতে জাতীয় সংসদ নির্বাচনেও অতীতের মতো সুনাম ও নিষ্ঠার সাথে এ বাহিনী কাজ করে যাবে। তিনি আনসার সদস্যদের উদ্দেশ্যে আরও বলেন, একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধপরিহর। জাতীয় নির্বাচনে আপনারা দায়িত্ব ও কর্তব্যের সাথে সাথে নিরপেক্ষতা বজায় রেখে কাজ করে যাবেন।

উক্ত সমাবেশে উপজেলার প্রায় ২০০ জন আনসার ও ভিডিপি সদস্য- সদস্যা অংশ নেন।
সমাবেশ শেষে কার্যক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে সাইকেল, ছাতা, বলসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন

  • রাঙ্গামাটি এর আরও খবর
%d bloggers like this: