• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ৪ আগস্ট, ২০২২

সামাজিক সম্পৃতি উন্নয়নে নানিয়ারচরে আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
IMG 20220804 161817 | Dainik Naniarchar

মেহেদী ইমামঃ-

রাঙামাটির নানিয়ারচরে সামাজিক সম্পৃতি উন্নয়নের লক্ষে উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। নানিয়ারচর উপজেলা প্রশাসনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, নানিয়ারচর থানার ওসি সুজন হালদার, নানিয়ারচর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, বুড়িঘাট ইউপি প্যানেল চেয়ারম্যান কল্পনা চাকমা, ঘিলাছড়ি প্যানেল চেয়ারম্যান বাসন্তি চাকমা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদারসহ সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, পূর্বের তুলনায় আমরা অনেক ভাল অবস্থানে আছি। আমাদের মধ্যে সম্পৃতি আরো বাড়াতে হবে। ধর্মীয় গুরু ও জনপ্রতিনিধিরা এসব বিষয়ে সামাজিক অনুষ্ঠানে আলোচনা করবেন।

সভাপতির বক্তব্যে ফজলুর রহমান স্কুল, কলেজ, মাদ্রাসার প্রধান শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ সকলকে নিজ নিজ অবস্থান থেকে শান্তি, সম্পৃতি ও উন্নয়নের লক্ষে এগিয়ে আসার আহ্বান জানান।

এর আগে উপজেলা জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা, মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারে ঘর প্রকল্পের টাস্কফোর্স কমিটির সভা ও সমন্বিত উন্নয়ন উদ্যোগ কার্যকারিতা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: