• ঢাকা
  • মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ৩০ মার্চ, ২০২২

নানিয়ারচর জোন (সুদক্ষ দশ) এর আয়োজনে নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
নানিয়ারচর জোন
নিজস্ব প্রতিনিধিঃ-
বুধবার সকালে নানিয়ারচর উপজেলা পরিষল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন(পিএসসি)।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান,প্রগতি চাকমা,উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরজামাল হাওলাদার,অফিসার ইনচার্জ সুজন হালদার নানিয়ারচর থানা।
এছাড়া অন‍্যনাদের মধ‍্যে উপস্থিত ছিলেন সাবেক্ষং প‍্যানেল চেয়ারম্যান উত্তমপ্রিয় চাকমা ,২নং নানিয়ারচর চেয়ারম্যান বাপ্পী চাকমা,৩নং বুড়িঘাট প‍্যানেল চেয়ারম্যান কল্পনা চাকমা ,৪নং ঘিলাছড়ি প‍্যানেল চেয়ারম্যান বাসন্তি চাকমা ,৪নং কুতুকছড়ি প‍্যানেল চেয়ারম্যান পদ্ম কুমার চাকমা,বন্দুকভাঙা ইউনিয়ন চেয়ারম্যান অমর চাকমা ও জনপ্রতিনিধিগন, সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্যগন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে রুবাইয়াত হুসাইন বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়েছে সুষ্ঠ ও নিরপেক্ষ। সকল প্রকারের ভয়-ভীতি উপেক্ষা করে নির্বিঘ্নে সাধারণ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। একটা সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করে গিয়েছি।এই ইউপি নির্বাচনে নিরাপত্তা এবং সার্বিক সহযোগিতায় নানিয়ারচর জোন আপনাদের পাশে ছিল,এবং ভবিষ্যতে থাকবে।
নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন আগামীতে যে কোনো সন্ত্রাস চাঁদাবাজি গুম-খুনের’ হাত থেকে রক্ষা পাওয়ার জন্য প্রশাসনকে তথ্য দিয়ে আপনারা সহযোগিতা করবেন,প্রশাসন সবসময় আপনাদের পাশে থাকবে,সরকারি সকল বরাদ্দ সাধারণ জনগণের কাছে সঠিকভাবে পৌঁছে দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা তার বক্তব্যে বলেন নানিয়ারচরের  আইনশৃঙ্খলা পরিস্থিতি  ও উন্নয়নের ধারাবাহিকতা স্বাভাবিক রাখার জন্য সকলে মিলে কাজ করে যেতে হবে,আমরা সকল জনপ্রতিনিধিদরা প্রশাসনকে সহযোগিতা করলে এলাকার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে বলে আমি মনে করি।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফজলুর রহমান বলেন”আপনারা আপনাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবেন,পাশাপাশি প্রশাসনকে সকল  প্রকার তথ্য দিয়ে সহযোগিতা করবেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান বলেন “পাহাড়ের শান্ত পরিস্থিতিকে অশান্ত  করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে -তাই জনপ্রতিনিধিসহ প্রশাসনের সকল কে সচেতন  থাকতে হবে, কেউ যাতে পাহাড়ের শান্তি সম্প্রীতি নষ্ট করতে না পারে, আমরা সকলে মিলে কাজ করলে আইন-শৃঙ্খলাসহ উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: