• ঢাকা
  • সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ মে, ২০২২

নানিয়ারচর সদর বাজারে চৌরাস্তা মোড় হতে পুরাতন বাজার অব্দি সড়কের বেহাল দশা দ্রুত সংস্কারের দাবি এলাকাবাসীর

অনলাইন ডেস্ক
IMG 20220520 194351 | Dainik Naniarchar

মেহেরাজ হোসেন সুজন
নানিয়ারচর প্রতিনিধিঃ-

রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলার উপজেলা সদর বাজারের চৌরাস্তা মোড় হতে নিচের বাজার,লঞ্চঘাট ও হাসপাতাল এলাকা হয়ে পুরাতন বাজার এলাকার সড়কের বেহাল দশা হবার ফলে নানান জটিলতায় ভুগছেন ওই এলাকার বাজার ব্যাবসায়ীরা সহ জনসাধারণরা।

সড়কের মাঝে মাঝে খাদ হয়ে যাওয়ায় বৃষ্টি এলেই জমে থাকে পানি, স্কুল শিক্ষার্থী, সাধারণ মানুষ, ব্যবসায়ীরা সহ নদী পথে যাতায়াতের লোকজনদের চলাচলে ঘটছে ব্যঘাত।

সরেজমিনে গিয়ে দেখা যায় সেখানকার প্রায় দুই কিলোমিটার রাস্তায় প্রতিদিন স্থানীয় সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে তাই সড়কটি দ্রুত কাজ করার দাবি জানান স্থানীয়রা।

সদর বাজারের নিচের বাজারের এক ব্যবসায়ী বুদ্দ চাকমা জানায়,ভাঙা রাস্তায় চলাচলে খুব অসুবিধা হচ্ছে,রাস্তাটি জদি মেরামত করা যায় আমরা সাধারণ ব্যবসায়ীরা খুব উপকৃত হব।

স্থানীয় বাসিন্দা সুমন দাশ জানায়,বর্ষা আসলে এই সড়কের মাঝে খাদ গুলুতে পানি জমে থাকে খুবই কস্টে চলাচল করতে হয়ে সহশ্রাধিক জনসাধারণের। সরকারের মহৎ উদ্যোগে একটি ব্রিজ আমরা পেয়েছি,পাশা পাশি এই ব্রিজের কাছাকাছি এই চৌরাস্তা মোড় হতে পুরাতন বাজারের রাস্তাটা যদি হয়ে যায় তাহলে এলাকার জনসাধারণ সহ ব্যাবসায়ীরা অনেক উপকৃত হবে।

এ বিষয়ে উপজেলার স্থানীয় সরকার প্রৌকশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী নির্মল কান্তি চাকমা (দৈনিক নানিয়ারচর) প্রতিনিধিকে জানিয়েছেন নানিয়ারচর উপজেলার সদর বাজারের চৌরাস্তা মোড় হতে সড়কের উন্নয়ন কাজের জন্য গেলবার হেড অফিসে স্কিম পাঠানো হয়েছিল প্রকল্প না আসায় আবারো স্কিম পাঠানোর কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন

  • নানিয়ারচর এর আরও খবর
%d bloggers like this: